শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার
নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক: লালমনিরহাটের হাতীবান্ধায় নিখোঁজের তিন দিন পর ধানক্ষেত থেকে নুর আলম (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নুর আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের পূর্ব ফকিরপাড়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে পূর্ব ফকিরপাড়া সীমান্তের খুটামারা নদীসংলগ্ন এলাকায় ধান কাটতে যান এলাকার কৃষকরা। তারা ধানক্ষেতের হাঁটুপানিতে একজনকে ভেসে থাকতে দেখেন। দ্রুত এ খবর ছড়িয়ে পড়লে নুর আলমের পারিবারের লোকজন দ্রুত ছুটে এসে মরদেহটি শনাক্ত করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নুর আলমের পারিবারের সদস্য ও ইউপি সদস্য লিটন মিয়া জানান, নুর আলম দীর্ঘদিন ধরে মৃগীসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, ‘পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেয়নি। তারপরও আমরা ময়নাতদন্তের পর দাফনের জন্য মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করব।’

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply